ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

করোনায় মৃত্যুহীন দিনে চট্টগ্রামে শনাক্ত ৯৯

একুশে বার্তা
মে ২৭, ২০২১ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

বার্তা ডেস্ক:
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৭৯টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ৯৯ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫২ হাজার ৯৭১ জন। তবে, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে কেউ মারা যায়নি। 

বৃহস্পতিবার (২৭ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী বলেন, চট্টগ্রামের সাতটি ও কক্সবাজারের একটি ল্যাবে ১০৭৯টি নমুনা পরীক্ষায় ৯৯ জনের করোনা শনাক্ত হয়। যার মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৬, আর চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ৪৩ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৫২ হাজার ৯৭১  জন। যার মধ্যে নগরীর ৪২ হাজার ২৫৭ জন, আর চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ১০ হাজার ৭১৪ জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে কেউ করোনা আক্রান্ত হয়ে মারা যাননি। গতকাল পর্যন্ত চট্টগ্রামে করোনায় মোট মৃত্যু হয়েছে ৬০৪ জনের। যার মধ্যে নগরীর ৪৩৫ জন আর চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ১৬৯ জন। বুধবার চট্টগ্রামে করোনায় মারা গিয়েছিলেন ২ জন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x