ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পুনঃনির্মানকৃত রামুর ঐতিহ্যবাহী আজগর আলী চৌধুরী জামে মসজিদের উদ্বোধন

একুশে বার্তা ডেস্ক
ডিসেম্বর ৯, ২০২৩ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি: রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের পশ্চিম নোনাছড়িস্থ পুনঃ নির্মানকৃত আজগর আলী চৌধুরী জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৮৫৬ সালে প্রতিষ্ঠিত এতদঞ্চলের প্রাচীন এবং ঐতিহাসিক এ জামে মসজিদটি ২০২৩ সালে সম্প্রসারণ করে দৃষ্টিনন্দন ভাবে পুনঃনির্মাণের উদ্যোগ নেন আজগর আলী চৌধুরী ফাউন্ডেশন। শুক্রবার (৮ ডিসেম্বর) জুমার নামাজ আদায়পূর্বক দোয়া মাহফিলের মাধ্যমে পুনঃনির্মিত পাকা জামে মসজিদের শুভ উদ্বোধন করেন আজগর আলী চৌধুরী ফাউন্ডেশনের উপদেষ্টা এডভোকেট এম. শাহ জাহান চৌধুরী। ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম. খোরশেদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্ধোধনী সভায় বিশেষ অতিথি ছিলেন ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার অপারেশন ম্যানেজার হুমায়ুন কবির।

উপস্থিত ছিলেন, সহ সভাপতি রিয়াদ উদ্দিন চৌধুরী সেলিম, সহ সভাপতি অধ্যাপক এম. শহিদুল ইসলাম চৌধুরী, সহ সাধারণ সম্পাদক কফিল উদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ জুনায়েত কবির চৌধুরী, ক্রীড়া, সমাজ কল্যাণ ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শফিউল আজম চৌধুরী, কার্য নির্বাহী কমিটির সদস্য মঈনুল ইসলাম চৌধুরী বুলবুল, কামরুল হাসান চৌধুরী সুমন, আবুল মনসুর চৌধুরী, রাফায়াত মোহাম্মদ আয়াত, আবদুল্লাহ আল মাহমুদ, জাহিদুল ইসলাম চৌধুরী, ইঞ্জিনিয়ার খাইরুল ইসলাম চৌধুরী প্রমূখ।

সভায় আজগর আলী চৌধুরী পরিবারের পরলোকগত সকল সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং মসজিদ পুনঃ নির্মানে আর্থিক, শ্রম এবং পরামর্শ দিয়ে যারা সহযোগিতা করেছেন সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x