ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বিএনপি থেকে ভাইস- চেয়ারম্যান প্রার্থী হযরত আলী বহিষ্কার

স্টাফ রিপোর্টার
মে ৪, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি: কেন্দ্রীয় সিদ্ধান্ত অমান্য করে ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী হযরত আলীকে বহিষ্কার করেছে বিএনপি।

বৃহষ্প্রতিবার (৪ মে) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীর স্বাক্ষরিত নোটিশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নোটিশ থেকে জানা গেছে, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রার্থীকে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

বহিষ্কার হওয়া প্রার্থী হলেন- জেলা রানীশংকৈল বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী টিয়া পাখি মার্কার ভাইস চেয়ারম্যান প্রার্থী হযরত আলী |

বিএনপির নেতাকর্মীরা জানান-
এ বিষয়ে আমাদের আন্দোলন চলমান রয়েছে। কিন্তু এর মধ্যে যারা কেন্দ্রীয় সিদ্ধান্তকে না মেনে নির্বাচনে অংশ নিয়েছেন, তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে তাদের বহিষ্কার করা হয়েছে এবং তা অবিলম্বে কার্যকর করা হচ্ছে।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলার রানীশংকেল উপজেলা পরিষদ নির্বাচন। আর এ নির্বাচনে উপজেলা পরিষদ থেকে চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x