ঢাকামঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার জেলা নারী উন্নয়ন ফোরামের নির্বাচনে মিনু সভাপতি ও পপি সাধারণ সম্পাদক নির্বাচিত

একুশে বার্তা ডেস্ক
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

বার্তা পরিবেশক: নারীর ক্ষমতায়নের লক্ষে কক্সবাজার জেলা নারী উন্নয়ন ফোরামের নির্বাচন-২০২২ কক্সবাজার জেলা পরিষদ কার্যালয়ে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বাকি তিনটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। ১২ সেপ্টেম্বর দিন ব্যাপী নানান আয়োজনে কক্সবাজার জেলা পরিষদ হলরুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের। কক্সবাজার জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য (মেম্বার) ও বিভিন্ন উপজেলার নারী ভাইস চেয়ারম্যানদের নিবন্ধনের মাধ্যমে মহিলা জনপ্রতিনিধিরা নাম নিবন্ধন করে ভোটার হন।

নির্বাচনে মোট ৭১ জন মহিলা প্রতিনিধি অংশ নেন।উপস্থিত সবাই নির্বাচনের মাধ্যমে নারী উন্নয়ন ফোরাম গঠনের আগ্রহ প্রকাশ করেন এতে পেকুয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু সভাপতি ও রামু উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বিশিষ্ট নারী নেত্রী উম্মে কুলসুম মিনু পেকুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং আফসানা জেসমিন পপি রামু উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচন অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহিদ ইকবালসহ সংশ্লিষ্ট বিশিষ্ট ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x