ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হরিপুরে মহিলা ভাইস- চেয়ারম্যান প্রার্থীর অশ্লীল ছবি প্রকাশ,বখাটেদের নামে মামলা

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৭, ২০২৪ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের হরিপুরে  মোকাররমা চৌধুরী বাবলি (৩৫), আওয়ামী লীগ নেত্রীর ছবি এডিট করে গণযোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ছেলে আসির উদ্দীনের বন্ধু মোস্তাফিজার রহমান মিম (৩৫)।এ ব্যাপারে হরিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, ২২ শে এপ্রিল সোমবার রাত্রি আনুমানিক ৭ টার সময় মোস্তাফিজুর রহমান মিম (৩৫),আসির উদ্দিন( ৩৫) রাজিউর রহমান রাজু (৩২)আলমগীর হোসেন অপু (২২)হামিদুর রহমান (২২)রবিন(২০) নাহিদ হাসান(২৬) আল ইমরান (২৬) নামীয় আসামি দ্বয় হরিপুর থানা এলাকার বাসিন্দা হওয়ায় আসামিরা একে অপরের যোগসাজোসে মোকাররমা চৌধুরী বাবলী চৌধুরী (৩৫) কে হেয় প্রতিপন্ন করতে তার ছবি এডিট করে অশ্লীল ছবি গণযোগাযোগমাধ্যম ফেসবুকে মোস্তাফিজুর রহমান মিমের ব্যবহৃত ফেসবুক আইডি থেকে পোস্ট করেন। এমনকি হুমকি ও প্রদান করেন।

এ ব্যাপারে মোকাররমা বাবলী সাথে কথা বললে তিনি জানায় আমার প্রতিদ্বন্দ্বী হয়ে ২ নং আসামী আসির উদ্দিনের মাতা আসিয়া খাতুন কলস প্রতীক নিয়ে নির্বাচন করছে যার প্রতিহিংসার শিকার হয়ে আমার মান সম্মান নিয়ে গণ যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার এডিট করা অশ্লীল ছবি ভাইরাল করা সহ
বিভিন্ন ফেইস বুক আইডির মেসেঞ্জার থেকে একের পর এক হুমকি ধামকি দিয়ে আসতেছে আসামিগণ।

উক্ত বিষয়ে, মোকাররমা বাবলী তার পরিবার এবং তার ভোটার সমর্থক বৃন্দ ঠাকুরগাঁও জেলা পুলিশের আশু দৃষ্টি কামনা করেছে এবং বিষয়টি ভালোভাবে তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x