ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাসিক অপরাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৪, ২০২৪ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:ঠাকুরগাঁও জেলা পুলিশ অফিস সম্মেলণ কক্ষে সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা ২৩ শে এপ্রিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, ( প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ঠাকুরগাঁও, সহকারী পুলিশ সুপার, রাণীশংকৈল সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), সহকারী পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল, (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), ঠাকুরগাঁওসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ।

উক্ত সভায়, জেলা জুড়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা জুড়ে কর্মরত সকল থানা পুলিশকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের দিকনির্দেশনা প্রদানের উপর বক্তব্য প্রদান করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x