ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ট্রলার ডুবিতে নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২০, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে দুই ট্রলারের সংর্ঘষে ট্রলার ডুবিতে নিখোঁজ লিঙ্কন হালদারের (৩৫) লাশও উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় নিখোঁজের প্রায় ৮৪ ঘন্টা পরে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে সন্ধ্যা নদীর নলশ্রী এলাকায় ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা তার লাশ উদ্ধার করেন । লাশ উদ্ধারের পরে নদীর তীরে তার স্বজনদের আহাজারীতে পরিবেশ ভারী হয়ে ওঠে।

পরে খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশ থানায় নিয়ে যায় এবং ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়। এর আগে দুর্ঘটনায় নিখোঁজের প্রায় ৬৬ ঘন্টা পরে সোমবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে সন্ধ্যা নদীর নলশ্রী এলাকায় জেলের জালে জড়ানো অবস্থায় রণজিৎ হালদার রঞ্জনের(৫৫) লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে পুলিশ ময়না তদন্তের জন্য তার লাশ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়। দুই চাচাতো ভাই রঞ্জন ও লিঙ্কনকে হারিয়ে তাদের দুই পরিবারে চলছে শোকের মাতম।

প্রসঙ্গত,১৫ ডিসেম্বর শুক্রবার রাত ১১ টার দিকে বানারীপাড়া ফেরীঘাটে বিদেশগামী ভাই শিশির হালদারকে এগিয়ে দিয়ে তিন চাচাতো ভাই ইঞ্জিনচালিত ট্রলারে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মসজিদ বাড়ি গ্রামে ফিরছিলেন। সন্ধ্যা নদীর দিদিহার এলাকায় বিপরীত দিক থেকে আসা স্বরূপকাঠিগামী কাঠবাহী খালি ট্রলারের সঙ্গে তাদের ট্রলারের সংর্ঘষ হয়। এতে তাদের ট্রলারটি ডুবে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় সুজন হালদার তীরে উঠতে পারলেও দুই চাচাতো ভাই রঞ্জন  ও লিঙ্কন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ওই রাতেই ঘটনাস্থলে  ছুঁটে যান। ব্যাপক অনুসন্ধান চালিয়েও ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের কোন খোঁজ পাননি। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মাইনুল ইসলাম জানান,তাদের দুজনের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাহাদ সুমন/ ইবিসি/বরিশাল

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x