ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফ মেরিন ড্রাইভে মোটর সাইকেল দুর্ঘটানায় ১ তরুণী নিহত

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ২২, ২০২৪ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার টেকনাফ দীর্ঘ মেরিন ড্রাইভ সড়কের রাস্তা সুন্দর ও মজবুত হওয়ায় মরনের হিড়িক নামছে, নিয়মিত আসছে পর্যটক, আবেগি হয়ে গাড়ি চালয় ১০০ স্পিডে তারই ধারাবাহিক মোটরসাইকেল দুর্ঘটনায় ফারহানা আফরিন শিফা নামের এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শহিদুল আমিন তানিব নামের এক ছাত্র গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার দুপুরে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়ার জাহাজপুরা নামক এলাকায় এ দুর্ঘটনা হয়। নিহত ফারহানা আফরিন শিফা কক্সবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। আহত যুবক শহিদুল আমিন তানিব কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান বলেন, ‘মোটর সাইকেলে করে কক্সবাজার থেকে টেকনাফের দিকে যাচ্ছিল তাঁরা। হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন ওই তরুণী। পরে আহত অবস্থায় কলেজছাত্রকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। অবস্থায় অবনতি হলে তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x