ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে লাইটার ট্রেনের ইঞ্জিন বগির ধাক্কায় অসহায় ১ কৃষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১০, ২০২৪ ১১:২৭ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে ঈদগাঁও উপজেলার নাপিত খালীতে লাইটার ট্রেনের ইঞ্জিন বগির ধাক্কা লেগেই আব্দুস সালাম (৪০) নামে এক কৃষক মৃত্যু হয়।

বুধবার ১০ জানুয়ারি ভোরে ঢাকা-কক্সবাজার রুটের ঈদগাঁও উপজেলার নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে। ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের জুমছড়ি এলাকার খেছু মিয়ার ছেলে আব্দুস সালাম (৪০)। পেশায় কৃষক এ যুবক কাজের সন্ধানে ঈদগাঁওতে এসেছিলেন।
রেলওয়ে পুলিশ ও স্থানীয়দের বরাতে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ভোরে চট্টগ্রাম দিক থেকে আসা একটি লাইটার ট্রেনের ইঞ্জিন বগি রেললাইন পর্যবেক্ষণ করে কক্সবাজার যাচ্ছিল। এসময় ঈদগাঁও উপজেলার নাপিতখালী এলাকায় ঘন কুয়াশায় রেললাইন পার হওয়ার সময় এক ব্যক্তি কাটা পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে। পরে খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশ এবং রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছে।
ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিহতের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য রেলওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x