ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গোপসাগর গোলারচর মোহনায় নৌকা ডুবে জেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২৯, ২০২৩ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপের বঙ্গোপসাগরের গোলারচর মোহনায় নৌকা ডুবে আবদুল হাকিম (২০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। নিহত জেলে টেকনাফ উপজেলার সাবরাং ইউনয়নের ৯নং ওয়ার্ড শাহপরীরদ্বীপ জালিয়া পাড়ার বাসিন্দা ছিলেন।
গতকাল বৃহস্পতিবার রাতে নৌকাসহ তাঁর লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মেম্বার আবদুস সালাম এ বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার সন্ধ্যায় আবদুল হাকিমসহ চারজন জেলে দুটি নৌকা নিয়ে বঙ্গোপসাগরের গোলারচর মোহনায় মাছ ধরতে যান। গতকাল সন্ধ্যায় একটি নৌকা ও কিছুসংখ্যক মাছ নিয়ে কূলে ফিরে আসেন তিন জেলে। অপর জেলে মো. আবদুল হাকিম সাগরে ফেলা জাল পাহারায় ছিলেন। মাছ বিক্রি করে অন্য জেলেরা রাতে গোলারচরে গিয়ে হাকিম ও তাঁর নৌকা দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে ডুবে যাওয়া নৌকা ও জালে হাকিমের লাশ দেখতে পান তাঁরা। পরে তাঁরা লাশটি উদ্ধার করে কূলে ফিরে পুলিশে খবর দেন।

এ ব্যাপারে জানতে চাইলে টেকনাফ নৌ পুলিশের পরিদর্শক তাপন কুমার বিশ্বাস বলেন, নৌকা ডুবে জেলে আবদুল হাকিমের মৃত্যু ঘটেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পাওয়ায় লাশটি জনপ্রতিনিধি ও পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x