ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে ছাত্রলীগনেতা আনছারুল করিম

একুশে বার্তা ডেস্ক
আগস্ট ১০, ২০২৩ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: অতিবৃষ্টিতে প্লাবিত এলাকায় বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ বিতরণের অংশ হিসেবে চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে শুকনো খাবার ও ওষুধ বিতরণ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ১০ আগস্ট সকাল থেকে বিকাল পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আনছারুল করিম।

প্রতি পরিবারের ত্রাণ সামগ্রীতে থাকা উপকরণের মধ্যে ছিলো চিড়া, চিনি, স্যালাইন, মুড়ি, মোমবাতি, বিস্কুট, ওষুধ এবং বিশুদ্ধ পানি।

আনছারুল করিম বলেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ভাইয়ের নির্দেশনায় সাম্প্রতিক সময়ে অতিবৃষ্টিতে প্লাবিত এলাকায় ত্রাণ বিতরণের অংশ হিসেবে চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে তিন শতাধিক অসহায় মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও প্রয়োজনীয় জরুরী ওষুধ সামগ্রী বিতরণ করেছি।

এসব ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরহান মাহামুদ রুবেল, হারবাং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন, ডুলাহাজারা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত রিগ্যান সহ অনেকে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x