ঢাকাশুক্রবার , ২৪ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঝিলংজায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি, আহত ২

একুশে বার্তা ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

বার্তা পরিবেশক:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কক্সবাজারের সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ৭নং ওয়ার্ড খুরুলিয়া দরগাহ পাড়া এলাকায় মারামারির ঘটনায় ২জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

আহত কাদের হোসাইন ও নুরুল আলমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তারা দুজনেই ঝিলংজা ইউনিয়নের ৭নং ইউনিয়ন খুরুলিয়া দরগাহ পাড়া এলাকার বাসিন্দা বলে জানান।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ৮টায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঝিলংজা ইউনিয়নের ৬ ও ৭নং ওয়ার্ডের সদস্যরা।
জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে কাদের হোসাইন ও নুরুল আলমের পরিবারের মহিলা ও অন্যন্য সদস্যদেরকে বিভিন্ন সময় রাস্তায় চলাচলের সময় উত্যক্ত করেন প্রতিবেশী নুরুল কবিরের দুই ছেলে নুর মোহাম্মদ ও নুরুন্নবী (প্রকাশ নুনাইয়া)। এ সময় কাদের হোসাইন ও নুরুল আলম প্রতিবাদ করলে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তারা। বাকবিতন্ডার এক পর্যায়ে নুর মোহাম্মদ, নুরুন্নবী ও অজ্ঞাত কয়েকজন মিলে লাঠি ও দা নিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। ঘটনার এক পর্যায়ে মাথায় ও পায়ে গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যান কাদের হোসাইন ও নুরুল আলম।

পরে পরিবারের সদস্যরা আহত দুইজনকে উদ্ধার করতে গেলে কয়েকজন মিলে বাধা প্রদান করে তাদেরকে অবরুদ্ধ করে রাখে। প্রচন্ড রক্তক্ষরণ হতে থাকলে স্থানীয়রা এগিয়ে গিয়ে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

মারধরের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত নুর মোহাম্মদ ও নুরুন্নবী পাল্টা অভিযোগ করে বলেন, আমাদের সাথে জায়গা জমির বিষয় নিয়ে তাদের সাথে পূর্বের শত্রুতা রয়েছে। তারই ধারাবাহিকতায় সামান্য দুইটা ইটের বিষয়কে কেন্দ্র করে বাকবিতন্ডায় এক পর্যায়ে মারামারি হয়। আমাদেরকেও মারধর করেছে আমরাও চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে ভর্তি আছি।

এ বিষয়ে জানতে চাইলে ঝিলংজা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ নাছির উদ্দিন জানান, দুই পক্ষেই আমার কাছে অভিযোগ করেছে। আমি খোজ খবর নিয়েছি। চিকিৎসা শেষ হলে উভয় পক্ষ নিয়ে বসে বিষয়টি সমাধান করে দিব।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x