ঢাকামঙ্গলবার , ২৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে প্রধান শিক্ষকের নির্যাতনে সহকারী শিক্ষকের মৃত্যু

একুশে বার্তা ডেস্ক
আগস্ট ২৩, ২০২২ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক কক্সবাজারে প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষকের মানষিক নির্যাতনে শাকিলা নামের এক সহকারী শিক্ষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

মৃত শিক্ষক কক্সবাজার সাহিত্যিকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এ ঘটনার বিচার দাবী করছেন স্বামী মোহাম্মদ মাসুম।

মৃত শিক্ষকের স্বামী মাসুম জানান, সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে স্বামী -স্ত্রী দুই জনই ঘর থেকে বেরিয়ে যান। সকাল ১০ দিকে স্ত্রী আমাকে ফোনে জানান,
স্কুলে হাজিরা দিয়ে ভোটার কার্যক্রমের শেষ দিনের কাজ বুঝিয়ে দিতে বাইরে যাওয়া অনুমতি চায় প্রধান শিক্ষক সেলিনার কাছ থেকে। সেলিনা তার আবেদন গ্রাহ্য না করে ক্লাস নেওয়ার নির্দেশ দেন। শাকিলা তার কথার প্রেক্ষিতে ভোটার ফরম জমা দেয়ার যৌক্তিকতা তুলে ধরেন।এ মতাবস্থায় প্রধান শিক্ষক শাকিলাকে অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকে।

ঘটনার এক পর্যায়ে শাকিলা টর্চার সইতে না পেরে স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ঘরে যান ঘটনার বিচার চাইতে। সভাপতির ঘরে ঢুকার আগে গেইটে মাটিতে পড়ে যান। সভাপতির স্ত্রী এসে শাকিলাকে ধরা ধরি করে ঘরে নিয়ে সেবা শশ্রুষা দেন। তখন শাকিলা জানায়, প্রধান শিক্ষক তাকে খুব খারাপ ভাবে গালাগাল দিয়েছে, তার সহ্য করতে না পেরে স্কুল থেকে বেরিয়ে এসেছেন তিনি। কথা বলার এক পর্যায়ে শাকিলা আবারও জ্ঞান হারান। পরে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার ঘটার পরপরই ফোনে সবকিছু তাকে জানায় বলে জানান স্বামী। স্বামীর দাবী তার স্ত্রীকে প্রধান শিক্ষক মানষিক নির্যাতন করে মেরে ফেলেছেন। এদিকে শাকিলার বোন মিল্কি জানিয়েছেন, তার বোনের মৃক্যু মোটেই স্বাভাবিক নয়। সাহিত্যিকা স্কুলের প্রধান শিক্ষক সেলিনা আকতারের টর্চারের কারণে তার বোনের মৃত্যু হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া জানান, অভিযোগ পেল ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: