ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হরিপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের জানাজায় হাজারো  মানুষের ঢল

স্টাফ রিপোর্টার
মার্চ ৬, ২০২৪ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

সিরাজুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম প্রধান এর জানাজা নামাজ শেষে দাফন কাজ সম্পূর্ণ করা হয়েছে।

৬মার্চ বুধুবার সকাল ১০.৩০মিনিটে টেংরিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।
উক্ত জানাজা নামাজে বিপুলসংখ্যক মানুষের উপস্থিতি দেখা গেছে। এতে অংশগ্রহণ করেছেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, আওয়ামীলীগ নেতা এসএম আলমগীর, সহসভাপতি ও ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম পুষ্প, সাবেক মেয়ার আলমগীর সরকার, ভাতুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান সরকার, হরিপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি জসীমউদ্দীন ইতিসহ আত্মীয়স্বজন, রাজনৈতিক, শিক্ষক, জনপ্রতিনিধিসহ স্থানীয় সকল শ্রেণী পেশার মুসল্লিবৃন্দ।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। বাবার কবরের পাশে শায়িত করা হয় তাকে। মরহুমের ভাতিজা মাওলানা মিজানুর রহমান প্রধান জানাজার নামাজ পড়ান।
উল্লেখ, গত ৫মার্চ মঙ্গলবার দুপুর অনুমান ৩টার সময় বাড়ির পাশে মৌমাছির কামড়ে গুরুতর অসুস্থ হলে, ঘটানাস্থলেই মৃত্যু হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x