ঢাকারবিবার , ২৫ জুলাই ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সাংবাদিক মাওলানা শফিক উল্লাহ খাঁন (রহ:) এর ঈসালে সওয়াব উপলক্ষে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

একুশে বার্তা
জুলাই ২৫, ২০২১ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজেস্ব প্রতিবেদক
কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব,মহেশখালী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা,চট্টগ্রাম এ্যাপোলো শপিং সেন্টার মসজিদের খতিব,রাঙ্গুনিয়া আব্দুর রাজ্জাক কারিগরি মাদরাসার শিক্ষক,বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক জনাব আলহাজ্ব হাফেজ মাওলানা মরহুম শফিক উল্লাহ খাঁন (রহ:) এর ঈসালে সওয়াব উপলক্ষে ছোট মহেশখালী দক্ষিণ নলবিলাস্থ মরহুমের নিজবাড়ীতে আজ রবিবার ফজরের নামাজের পর থেকে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ঈসালে সাওয়াবের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

থানীয় গরীব দুঃখী অসহায় মানুষকে বিশেষ উপহার সামগ্রী বিতরণ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও মরহুম শফিক উল্লাহ খাঁন (রহ:)এর সহকর্মী এবং এলাকাবাসীর সম্মানে মরহুমের ঈসালে সাওয়াব উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে বিশেষ আপ্যায়নের আয়োজন করা হয়।

দিনব্যাপী এই ঈসালে সাওয়াব, দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় মসজিদের সম্মানিত পেশ ইমাম মাওলানা হাফেজ পারভেজ ,পুটিবিলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক জনাব মাওলানা আনসারুল করিম,চকরিয়া পৌরসভা তানজিমুল মিল্লাত মাদ্রাসার প্রধান পরিচালক জনাব হাফেজ মাওলানা শহিদুল ইসলাম,মাওলানা করিম শিকদার,মাস্টার নাসির উল্লাহ খাঁন,মাওলানা আবু সালেহ,বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ফরিদুল আলম,সাবেক ছাত্রনেতা মকবুল সোবহান, সাংবাদিক আমিনুল হক এবং মরহুম শফিক উল্লাহ খাঁন (রহ:) এর বড় ছেলে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: তৌফিক উল্লাহ খান ও পরিবার পরিজন,আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহী স্থানীয় ব্যাক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত মরহুম আলহাজ্ব হাফেজ মাওলানা শফিকুল্লাহ খাঁন (রহ:)-এর আত্মার মাগফেরাত কামনায় উপস্থিত সবাইকে নিয়ে কবর জেয়ারত,বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে মহেশখালী উপজেলার রত্ন, মরহুম হাফেজ মাওলানা শফিক উল্লাহ খাঁন (রহ:) এর ঈসালে সাওয়াব উপলক্ষে আয়োজিত আজকের অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x