ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সভাপতি মাহমুদ, জহিরকে সম্পাদক করে চকরিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

একুশে বার্তা
অক্টোবর ১৫, ২০২০ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া প্রেস ক্লাবের ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে প্রেস ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয় সদস্যদের গোপন ভোটে। সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সাবেক অর্থ সম্পাদক এম জিয়াবুল হক।

নির্বাচিত কমিটিতে নতুন নেতৃত্বে আসা নেতৃবৃন্দরা হলেন, সভাপতি পদে দৈনিক সমকালের চকরিয়া প্রতিনিধি প্রবীণ সাংবাদিক এম আর মাহমুদ, কার্যকরী সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক আজাদীর চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম ও অর্থ সম্পাদক পদে দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ চকরিয়া প্রতিনিধি এম জিয়াবুল হক।

সভায় উপস্থিত ছিলেন, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি রফিক আহমদ, চকরিয়া নিউজ ডটকম সম্পাদক ও দৈনিক কর্ণফূলী প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক করতোয়ার প্রতিনিধি আলী হোসেন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মুহাম্মদ মনজুর আলম, দৈনিক আামদের নতুন সময় প্রতিনিধি এম রায়হান চৌধুরী, দৈনিক রূপালী সৈকত প্রতিনিধি কেএম নাছির উদ্দিন, দৈনিক খোলাকাগজ ও সাঙ্গুর প্রতিনিধি এম মনছুর আলম, দৈনিক মানবজমিনের প্রতিনিধি বাপ্পি শাহরিয়ার, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. নাজমুল সাঈদ সোহেল।

সভায় সিদ্ধান্ত হয় আগামী এক সপ্তাহের মধ্যে প্রেস ক্লাবের নতুন সদস্য হতে আগ্রহীদের অন্তর্ভূক্তি করাসহ অন্যান্য পদ বিন্যাস করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x