ঢাকাবুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

করোনাভাইরাসকে খতম করতে চীনে যাচ্ছেন রাখি!

একুশে বার্তা
ফেব্রুয়ারি ৫, ২০২০ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

প্রাণঘাতী করোনাভাইরাসে মৃতের সংখ্যা যেন কমছেইনা বরং দ্রুত গতিতে বেড়েই চলেছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) পর্যন্ত মৃতের সংখ্যা ৪৯২ জনে দাঁড়িয়েছে। ছড়িয়ে পড়েছে ২০টি দেশে। এতে ইতোমধ্যে আক্রান্ত হয়েছেন প্রায় ৩০ হাজার।

অবাক করার বিষয় হলো মরণঘাতী করোনাকে খতম করতে এবার চীনে চাচ্ছেন রাখি সাওয়ান্ত। এই ভাইরাসকে নির্মূল করে তবেই দেশে ফিরবেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও তে রাখি এ দাবি করেন।

ভিডিওতে দেখা যায় তিনি একটি বিমানে বসে আছেন। সেখানের আরো যাত্রীদের তিনি ভিডিওতে দেখান। আর সেই ভিডিওতে রাখি এই বার্তা দেন তার ভক্তদের।

এসময় তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ আমার জন্য প্রার্থনা করবেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনা ভাইরাসকে খতম করে তিনি দেশে ফিরতে পারবো।

ভিডিওতে দাবি করে বলেন, নাসা থেকে বিশেষ মারণাস্ত্র তিনি নিয়ে এসেছি। সেই মারণাস্ত্র দিয়েই চিনের করোনা ভাইরাসকে খতম করা করবো।

২০১৯ সালে এনআরআই রিতেশ নামে এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। তবে তিনি বিবাহিত বলে বার বার দাবি করলেও, স্বামী রিতেশের মুখ কখনো প্রকাশ্যে আনেননি। যা নিয়ে একাধিকবার বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয় রাখিকে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x