ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির পরিচিত সভা সম্পন্ন

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির উদ্যোগে আজ ০৩/০২/২০২৩ পরিচিত সভা সম্পন্ন হয়েছে।  পর্যটন নগরী কক্সবাজারের কলাতলী একটি অভিজাত হোটেলে সংগঠনের সভাপতি মোঃ কামাল হোসেন আজাদ এর উপস্থিতিতে সহ-সভাপতি এড. আল আমিন এর সভাপতিত্বে মোঃ ওসমান গনি ইলি’র সঞ্চলনায় মাহবুব আলম মিনার পবিত্র কোরআন তেলওয়াত এর মধ্যে দিয়ে এই পরিচিতি সভা শুভ অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনে বিভিন্ন অবকাঠামো নিয়ে বক্তব্য রাখেন সভাপতি মোঃ কামাল হোসেন আজাদ, সংগঠনের সহ সভাপতি ও দৈনিক কক্সবাজার বাণী ভারপ্রাপ্ত সম্পাদক এড. আল আমিন দৈনিক, আলোকিত উখিয়া সম্পাদক মন্ডলীর সদস্য আমানুল্লাহ,সাধারণ সম্পাদক মোঃ ওসমান গণি (ইলি) সিনিয়র সহ সম্পাদক মোঃ সোহেল আরমান,সাংগঠনিক সম্পাদক মাষ্টার মোঃ আজাদ,সহ সাংগঠনিক সম্পাদক আনন্দ টিভি’র প্রতিনিধি মোঃ ওমর ফারুক সোহাগ,সহ সাংগঠনিক সম্পাদকঃ মাহবুব আলম মিনার মাই টিভি,অর্থ সম্পাদক দৈনিক মেহেদী পত্রিকা স্টাফ রিপোর্টার মোঃ শাখাওয়াত হোসেন,দপ্তর সম্পাদক,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দিদারুল আলম জিসান, ৭১ বাংলা টিভি সহ অর্থ সম্পাদক ছৈয়দুল আমিন, দৈনিক কক্সবাজার বাণী,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আরফাত, জেলা প্রতিনিধি জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা মোঃ ফারুক হোসেন ইমন,দৈনিক কক্সবাজার বাণী সহ ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ ফাহিম, দৈনিক কক্সবাজার বাণী সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শফিক, স্টাফ রিপোর্টার-দৈনিক আমাদের কক্সবাজার শাকিব সহ আরো অনেকেই।

বক্তব্য কালে সংগঠনের সদস্যরা বলেন জাতীয় সাংবাদিক সংস্থা কমিটি গঠন হয়েছে ১৯৮২ সালে ১২-ই ফেব্রুয়ারী। যেই সংগঠন এর বয়স ৪২বছর। ৪২ বছর ধরে সংগঠন টি সাংবাদিকদের অধিকার আদায়ের পক্ষে কাজ করে আসছেন বলে আজ পর্যন্তও টিকে আছেন সুপ্রসন্ন ধারায়। নির্যাতিত সাংবাদিকদের পক্ষে অধিকার আদায়ে সবাই ঐক্যবদ্ধ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। পরিশেষে সকলের সহোযোগিতা ও সুস্বাস্থ্যে কামনা করে বৈঠকের সমাপ্তি ঘোষণা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x