ঢাকাশুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

লোহাগাড়ায় কলেজ বাস- কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ -আহত ২৬

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম প্রতিনিধিঃ কক্সবাজার মহাসড়কে বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে শিক্ষক-শিক্ষার্থীসহ ২৬ জন আহত হয়েছে।

আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বাসটি নেত্রকোনা সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে কক্সবাজারে শিক্ষা সফরে যাচ্ছিল।

আহতরা হলেন নেত্রকোনা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইয়াছির উদ্দিন (৪৫), সজিব (২১), আনিসুর রহমান (৩৫), তানভির (২০), হারুনুর রশিদ (২৮), লোকমান হাকিম (৪০), শামিম (২৪), মোবারক (৪০), পিলু (২৫), সম্পা (২৫), আবু কাউছার (২৫), মো. রাজু (২৪), আনোয়ার (২৫), রাসেল (২৪), রানা (২৫), সিরাজ (২৬), রনি (২৩), হাসান (২৫) হৃদয় (২৪), মামুন (২৫), সজিব (২৫), জাকির (২৪) ও আনোয়ার (২৫)।

বাসযাত্রী মো. জাকির বলেন, কক্সবাজারে শিক্ষা সফরে যাচ্ছিলাম। পথে ভোরে সড়ক দুর্ঘটনায় বাসে থাকা শিক্ষক-শিক্ষার্থীরা সবাই আহত হয়েছে।

সেখান থেকে উদ্ধার করে লোহাগাড়ায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে ২৬ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে কর্মরত চট্টগ্রাম জেলা পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, আহতদের মধ্যে ২৬ জনকে সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ৩ জনের অবস্থা গুরুতর।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x