ঢাকাবুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রামুতে অবৈধ বালু মহলে সহকারী কমিশনার (ভূমি) নিরুপম মজুমদারের অভিযান: ৫০ হাজার টাকা জরিমানা

একুশে বার্তা ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

এম.এইচ আরমান:

রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলনকারী’র বিরুদ্ধে  ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়েছেন রামু সহকারী কমিশনার (ভূমি) নিরুপম মজুমদার।

আজ বুধবার ১৪ সেপ্টেম্বর বিকাল ৪টায় খুনিয়া পালং ইউনিয়নের বলিপাড়া- বানিয়াছড়া এলাকায় কক্সবাজার (জেলা প্রশাসক) মামুনুর রশীদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহিদা মুস্তফা’র নির্দেশে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে স্থানীয় তারেকুল ইসলামের বালু মহলে ৫০ হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) নিরুপম মজুমদার।

নিরুপম মজুমদার জানিয়েছেন, খুনিয়াপালং’য়ে  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধভাবে ড্রেজার মেশিনে বালি উত্তোলনের সত্যতা পাওয়া যায়।

এসময় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর বিধি বিধান লংঘনের দায়ে মোঃ তারেকুল ইসলামকে পঞ্চাশ হাজার জরিমানা টাকা জরিমানা আদায় করা হয়। তিনি আরো জানান, আজকে আমরা পৃথকভাবে  ইউএনও স্যার সহ দুটি জায়গায় সুন্দরভাবেই অভিযান সম্পন্ন করেছি। পাশাপাশি আরও যেসব অবৈধ ড্রেজারে বালু তোলা হচ্ছে সেসব পয়েন্টে ধাপে ধাপে অভিযান পরিচালনা করা হবে। অবৈধ বালু ব্যবসায়ীরা বালু লুট বন্ধ না করলে আরো কঠোর হবে প্রশাসন।”

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: