ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে আ: লীগের পক্ষ থেকে নবাগত এমপি সুজনকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
মার্চ ৩, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

গোলাম রাব্বানী,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ১নং ধর্মগড় ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে,ঠাকুরগাও -২ আসনের নব নির্বাচিত এমপি জননেতা মাজহারুল ইসলাম সুজন কে ফুলের মালা ও সম্মাননা স্মারক প্রদান করেন, উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি মাননীয় জাতীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মাজহারুল ইসলাম সুজন,

আরো উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার, রকিবুল হাসান এবং
১নং ধর্মগড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আবুল কাসেম এবং আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দগণ উপস্থিত ছিলেন।
উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি বলেন,
আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন
আমার জন্য নিঃস্বার্থভাবে আপনারা মাঠে কাজ করেছিলেন, আপনাদের প্রচেষ্টা এবং আপনাদের ভালোবাসায় এবং আমার পিতা সাবেক ৭তম বারের এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম মহোদয় এর পরিশ্রমের বিনিময়ে এবং আপনাদের ভোটের বিনিময়ে আজ আমি এমপি হয়েছি। আপনাদের জন্য আমি সব সময় পাশে ছিলাম আছি থাকবো,
আমার এলাকার যে সমস্ত কাজগুলো অসমাপ্ত রয়েছে আমি সমাপ্ত করার চেষ্টা করব এবং উন্নয়নে ধারাবাহিকতা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন, অত্র ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান জনাব মোঃ আবুল কাসেম।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x