ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পিপিএম পদক পেলেন জননন্দিত এসপি উত্তম প্রসাদ পাঠক

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:   বীরত্বপূর্ণ অসীম সাহসিকতা কাজের স্বীকৃতিস্বরূপ এ বছর রাষ্ট্রীয় সম্মানসূচক রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-এ ভূষিত হয়ে‌ছেন জননন্দিত ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সপ্তাহের প্রথম দিনের অনুষ্ঠানে এই সম্মানসূচক পদক তাকে পরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উত্তম প্রসাদ পাঠক ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপারের দায়িত্ব নেয়ার পর তিনি জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক নির্মূল অভিযান, কিশোর গ্যাং অপরাধ নিয়ন্ত্রণ, সর্বোপরি  জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির আমূল পরিবর্তনসহ তার কর্দমক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পিপিএম পদকে ভূষিত হয়েছেন।

পদক পাওয়ায় ঠাকুরগাঁও জেলার সুধীজনসহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী পুলিশ সুপারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ বছর বীরত্ব ও সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪০০ পুলিশ কর্মকর্তা ও সদস্য বিপিএম ও পিপিএম পদক পেয়েছেন।

প্রসঙ্গত, উত্তম প্রসাদ পাঠক ২৭তম বিসিএস পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হন। তিনি গত বছর ২৭ জুলাই ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x