ঢাকাবৃহস্পতিবার , ২৬ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার জেলা কমিটি গঠন

একুশে বার্তা
নভেম্বর ২৬, ২০২০ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর কক্সবাজার জেলা শাখার কমিটি গঠনের লক্ষে ২ দিন ব্যাপী পরিবেশ বিষয়ক কর্মশালা ও সম্মেলন হোটেল দি সী প্রিন্সেস হল রুমে অনুষ্ঠিত হয়।

২৫ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শরিফ জামিল। দুই দিন ব্যাপী চলা সম্মেলন ও কর্মশালা শেষে গতকাল (২৬ নভেম্বর) বৃহস্পতিবার উক্ত সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দদের কণ্ঠ ভোটে ফজলুল কাদের চৌধুরীকে সভাপতি,কলিম উল্লাহকে
সাধারন সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয় এএইচ,এম নজরুল ইসলামকে।

সিনিয়র সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী দৈনিক রূপালি সৈকত পত্রিকার সম্পাদক ও প্রকাশক। কলিম উল্লাহ জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব জেলায় সামাজিক আন্দোলনের মাধ্যমে বিভিন্নভাবে অবদান রেখে যাচ্ছেন। এইচ,এম নজরুল ইসলাম দৈনিক আজকের কক্সবাজার বার্তা’র ভারপ্রাপ্ত সম্পাদক এবং রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র সভাপতি। বাপা’র ৩৭ সদস্যের কক্সবাজার জেলা কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শরিফ জামিল।

উক্ত কমিটি দ্রুততম সময়ের মধ্যে গঠনতন্ত্র মোতাবেক পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন কেন্দ্রীয় সাধারন সম্পাদক। বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) নদী বাঁচাও, সমুদ্র বাঁচাও পরিবেশ বাঁচাও, দেশ বাঁচাও— এই শ্লোগানে পরিবেশের ক্ষতিকর দিকগুলি তুলে ধরে জনমত গড়ে তুলতে সর্বস্থরের মানুষকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন গড়ে তুলতে আহবান জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x