ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় বিদ্যুৎতের তারে জড়িয়ে ট্রাক ড্রাইভার ও হেলপার গুরুতর আহত, ফায়ার সার্ভিসের তৎপরতায় উদ্ধার, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১১, ২০২৪ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুর প্রতিনিধি:

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :ফরিদপুরে নগরকান্দা উপজেলায় বিদ্যুৎ লাইনের তারে জড়িয়ে ট্রাক ড্রাইভার ও হেলপার গুরুতর আহতের খবর পাওয়া গেছে।

১০ জানুয়ারী বুধবার বেলা পনে দুইটার সময় উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা আকরামুন নেছা বালিকা বিদ্যালয় সড়কের নগরকান্দা প্রেসক্লাবের সামনে বিদ্যুৎতের তারে জড়িয়ে ড্রাইভার সহ এক হেলপার গুরুতর আহত হয়।খবর পেয়ে নগরকান্দা ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনা স্থনে এসে তাদেরকে মুর্মুষ অবস্থায় নগরকান্দা হাসপাতালে নিয়ে ভর্তি করে। স্হানীয় সুত্রে জানা গেছে নগরকান্দা উপজেলা মডেল মসজিদের আসবাপত্র বোঝাই করে সড়কে প্রবেশ করলে রাস্তার উপর ঝুলে থাকা বিদ্যুৎতের মেইন তারে জড়িয়ে পড়ে এবং ট্রাক ড্রাইভার ও গাড়ির উপরে থাকা হেলপার গুরুতর আহত হয়।
ঢাকা মেট্রো -ট ১৪-৩৭৮৩ গাড়িতে করে মালামাল বহন করে আনে।ট্রাক ড্রাইভার বিল্লাল পিং সামচুল ও হেলপার বাবলু পিং ইয়াবুদ চুয়াডাঙ্গা বলে তাদের পরিচয় পাওয়া গেছে। আহতের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত দুইজনের অবস্থা আসংক্ষাজনক থাকায় তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির ও নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান ঘটনা স্থল পরিদর্ণ করেন।নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান বলেন ঘটনা স্হলে গিয়ে আশপাশের লোকজনদের কাছে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্হা নেওয়া হবে।

এম আর/ ইবিস/ ফরিদপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x