ঢাকারবিবার , ১৮ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

দেশব্যাপী নারী ধর্ষণ শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দিঘলিয়ায়

একুশে বার্তা
অক্টোবর ১৮, ২০২০ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

জিয়াউল ইসলাম,খুলনা:
দেশব্যাপী নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশের অংশ হিসাবে ১৭/১০/২০ সকাল ১১টায় দিঘলিয়ায় ৩নংবিট পুলিশিং কমিটির উদ্যোগে নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে স্লোগানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তাগণ বলেন নারীর প্রতি সহিংসতা ও অপপ্রচারের বিরুদ্ধে শক্ত সামাজিক বেষ্টনী গড়ে তুলতে হবে। সর্বস্থরের জনগণকে সচেতন হয়ে এ সকল অপকর্মের বিরুদ্ধে পুলিশকে সহযোগিতার পাশাপাশি প্রতিরোধ করতে হবে। সমাবেশ স্ব-স্ব স্থান থেকে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধ এবং অপপ্রচারে বিরুদ্ধে সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ বক্তৃতা করেন।

কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ইমাউল হক এস আই বিট আফিসার,জনাব আহসান উল্লাহ চৌধুরী অফিসার ইনচার্জ দিঘলিয়া থানা,এস এম রাজু আহম্মেদ অতিরিক্ত পুলিশ সুপার এ সর্কেল খুলনা,এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মাহাবুবুল আলম দিঘলিয়া উপজেলা নির্বাহি অফিসার,খাঁন নজরুল ইসলাম সভাপতি দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ,ফারহানা হালিম সদস‍্য জেলা পরিষদ খুলনা,আলী রেজা বাচা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ,মমতাজ শিরিন ময়না ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ,মোল্লা ফিরোজ হোসেন চেয়ারম্যান দিঘলিয়া ইউনিয়ন,সহ প্রেস ক্লাব নেতৃবৃন্দ,এলাকার নারীও সুধীজন,বক্তারা নারী,নির্যাতন রোধে বলেন ,নিরাপদ দেশ গড়ি,নারী নির্যাতন বন্দ করি,এছাড়াও পুলিশিং সেবা সাধারণ মানুষের দোর গোড়ায় পৌছে দেবার অঙ্গীকার ব‍্যাক্ত করেন

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x