ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

দলীয় শৃঙ্খলা অমান্য করাই উখিয়া-টেকনাফের ৪ বিএনপি নেতার বহিষ্কারাদেশ:কক্সবাজার জেলা বিএনপি

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৩, ২০২৪ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
দ্বাদশ সংসদ নির্বাচন কে কেন্দ্র করে দলের আঘাত হওয়ায় কক্সবাজারের টেকনাফ উখিয়া দুই উপজেলায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে কক্সবাজার জেলা বিএনপি সভাপতি এই আদেশ দেন।

বিএনপি চলমান দ্বাদশ জতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করায় কিছু কিছু দলের ভাবমূর্তি নষ্ট করছে এমন অভিযোগ ভিত্তিতে উখিয়া উপজেলা বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য এডভোকেট আব্দুর রহিম, টেকনাফ পৌর বিএনপি’র সহ-সভাপতি নুরুল ইসলাম, টেকনাফ বাহারছড়া ইউনিয়ন (উত্তর) বিএনপি’র সভাপতি আব্দুল হক, হ্নীলা ইউনিয়ন (দক্ষিণ) বিএনপি’র সদস্য আমির হোসেনকে দলের প্রাথমিক সদস্যসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।
২ জানুয়ারি মঙ্গলবার কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না দলের এই সিদ্ধান্ত অনুমোদন করেন।
জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত দলের এক প্রেস বিজ্ঞপ্তি এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x