ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে সাধারণ ভোটারদের পছন্দ আব্দুল কাইয়ুম পুষ্প

Md Peyar Ali
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

শাওন আমিন ।। ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প এইবার উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য উপজেলার সাধারণ ভোটার রা মুখিয়ে রয়েছেন।

তারুণ্যের আইকন, একজন তরুন নেতা, সমাজ সেবক ২০১৯ সাল থেকে হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর থেকে নির্বাচিত এলাকাবাসীর সুখে দুখে বিপদে-আপদে, সরকারি, বেসরকারি,আবার কখনো ব্যক্তিগতভাবে সহযোগিতার হাত বাড়িয়ে গরিব অসহায় খেটে খাওয়া সুবিধাবঞ্চীদের পাশে থেকে নানান ভাবে তাদের সহযোগিতা করে এবং সেবা প্রদানের ফলে এলাকায় একজন তরুণ সমাজসেবক হিসেবে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন ।

তারুণ্যের অহংকার আব্দুল কাইয়ুম পুষ্প রাজনৈতিক পরিবার থেকেই বেড়ে উঠার সুবাদে তা রাজনৈতিক জীবনের পথচলাটাও বেশ উদার মানসিকতার পরিচয় দিয়েছেন। তার পিতা মরহুম আমিনুল ইসলাম বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত উক্ত কমিটিতে সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। সাংগঠনিক এই দায়িত্ব পালন করা কালে মরহুম আমিনুল ইসলাম এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এবং জনসাধারণের কাছে বেশ পরিচিতি এবং প্রাধান্য পেয়ে একজন সফল রাজনীতিবিদ হিসেবে নিজেকে অধিষ্ঠিত করেছিলেন ।

আব্দুল কাইয়ুম পুষ্প, র মাতা ইসমোতারা ইসলাম ঠাকুরগাঁও জেলা শাখার মহিলা আওয়ামীলীগের একজন সহ সভাপতি হিসেবে ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করার কারণে রাজনৈতিক অঙ্গনে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেন।

আব্দুল কাইয়ুম পুষ্পর একমাত্র সহোদর ভাই আনিসুজ্জামান হরিপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ঠাকুরগাঁও জেলা পরিষদের একজন নির্বাচিত সদস্য হয়ে মানব কল্যাণে কাজ করা অব্যাহত রেখেছেন।

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ধীরগঞ্জের বকুয়া গ্রামের রাজনৈতিক এবং জন কল্যাণ মূলক ইসলাম ধর্ম পরিবার থেকে বেড়ে ওঠা আব্দুল কাইয়ুম পুষ্প ৩০ জানুয়ারী ১৯৮৬ সালে জন্মগ্রহণ করেন। এরপর শিক্ষাগত যোগ্যতা বিএ অনার্স (ইংরেজি) এম এ (ইংরেজি) অর্জনের পর বৈবাহিক জীবনে ঠাকুরগাওয়ের হরিপুরের যাদুরানী মহা বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত থেকে শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছেন শিক্ষার্থীদের মাঝে।

ডিজিটাল বাংলা থেকে স্মার্ট বাংলায় রূপান্তরিত করতে ঠাকুরগাঁও কে একটি মডেল ঠাকুরগাঁও পরিনত করতে উপজেলার শিক্ষক, শিক্ষার্থী, কিশোর, কিশোরী তারুণ্য থেকে বয়স্ক পর্যন্ত সকল ধরনের শ্রেণী পেশার মানুষের ব্যাপক জনপ্রিয়তা অর্জন করায় এবং দাবি পূরণের লক্ষ্যে এই তরুণ রাজনীতিবিদ আব্দুল কাইয়ুম পুষ্প জনগণের সেবার মান বাড়াতে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান চারবারের সফল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন ভ্যানগার্ড হিসেবে নিজেকে অধিষ্ঠিত করতে এবং এলাকাবাসীর গণভদাবিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে প্রতিবেদক কে জানান।
সাধারণ ভোটার রা প্রত্যাশা করেন এই তারুণ্যের আইকন তরুণ রাজনীতিবিদ আব্দুল কাইয়ুম পুষ্প যদি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করেন তাহলে বিপুল ভোটে বিজয়ী হবেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x