ঢাকাবৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মাই টিভির পক্ষ থেকে চকরিয়া প্রবাসী সোসাইটি’কে বিশেষ পুরস্কার ও সম্মাননা প্রদান

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ২৭, ২০২৩ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলাউদ্দিন আলো,স্টাফ রিপোর্টার:

সংযুক্ত আরব আমিরাতের আজমান ফার্ম হাউসে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল মাই টিভির ১৪তম বর্ষপূর্তি ও বিশেষ পুরস্কার ২০২৩ইং উক্ত অনুষ্ঠানে চকরিয়া প্রবাসী সোসাইটির সমর্থন ও নিষ্ঠার সাথে প্রবাসীদের কল্যাণে ও আপমর জনসাধারণের কল্যাণে সামাজিক কার্যক্রমের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত করে সম্মাননা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে নিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত জনাব আবু জাফর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাই টিভি সংযুক্ত আরব আমিরাত দর্শক ফোরামের সভাপতি জনাব ইয়াকুব, সাধারণ সম্পাদক ক্বাজী মোহাম্মদ সহ সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত সাংবাদিক, পেশাজীবি, ব্যবসায়ী ও অনেক প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা।

সোসাইটির পক্ষ থেকে মান্যবর রাষ্ট্রদূতের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন সোসাইটির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জনাব হুমায়ুন কবির ইসহাক।এসময় সোসাইটির সম্মানিত প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মহোদয় উনার মাধ্যমে সোসাইটিকে মাই টিভির পক্ষ থেকে সম্মাননা প্রদান করায় মান্যবর রাষ্ট্রদূত সহ মাই টিভি পরিবারকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এবং বলেছেন এই সম্মাননা শুধু আমার নয় এটা চকরিয়া প্রবাসী সোসাইটি’র সাধারণ কাউন্সিলার সহ সর্বস্তরের নেতৃবৃন্দ ও সদস্যদের। বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার পক্ষ থেকে এ রকম সম্মাননা ও সহযোগিতা অব্যাহত থাকলে আমাদের সোসাইটির কার্যক্রম আরো গতিশীল হবে আমরা সামাজিক কাজে আরো উজ্জীবিত হব বলে জানিয়ে অনুষ্ঠানে উপস্থিত সবাইকে সোসাইটির পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x