ঢাকাবৃহস্পতিবার , ১ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষ উপলক্ষে নাইক্ষ্যংছড়ির গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রম শুভ উদ্ধোধন

একুশে বার্তা
অক্টোবর ১, ২০২০ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি:

মুজিব বর্ষের অঙ্গীকার,সড়ক হবে সংস্কার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নাইক্ষ্যংছড়ি উপজেলাতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ “ ১ অক্টোবর ২০২০” মাসব্যাপী কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার( ১অক্টোবর) সাড়ে ১১ টায়
নাইক্ষ্যংছড়ি উপজেলার হেড- কোয়াটার হতে তুমব্রু জিসি সড়কের মাস ব্যাপি মহিলা শ্রমিক দ্বারা গ্রামীণ সড়কের রক্ষণাবেক্ষণা কাজের শুভ উদ্বোধন করে কার্যক্রম শুরু করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা অাওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।

এসময় সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন এ্যানিং মার্মা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রকৌশলী কার্যালয়ের কর্মরত মো: রেজাউল করিমসহ স্হানীয় গন্যমান্য ব্যক্তি বর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক শফিউল্লাহ বলেন,মুজিববর্ষ উপলক্ষে অক্টোবর মাসকে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণের মাস ঘোষণা করা হয়েছে।
এরই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার এলজিইডি আওয়তায় মহিলা কর্মীর মাধ্যমে উপজেলা হেড-কোয়াটার হতে তুমব্রু জিসি সড়কসহ বাছাইকৃত সড়কের রক্ষণাবেক্ষণের কাজ আজ থেকে শুরু হয়েছে। মাসব্যাপী এই কার্যক্রম অব্যহৃত থাকবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x