ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফ চলাচলের রাস্তার বিরোধ জেরধরে মারামারিতে নিহত- ১

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৯, ২০২৩ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া এলাকায় চলাচলের রাস্তার কাজকে কেন্দ্র করে আব্দুস সালাম প্রকাশ আব্দু (৬৫) নামে একজন নিহত হয়েছে।
প্রতিপক্ষ শুক্কুরের পরিবার আব্দুল সালামকে ইটের আঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ ওঠেছে।

শনিবার ৯ডিসেম্বর সকাল ৮ টার দিকে নয়াপাড়া দক্ষিণ মাথায় এই খুনের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গতকাল রাতে রাস্তায় চলাচলের বিষয় নিয়ে দুই পরিবারে বিরোধের সৃষ্টি হয়। তাদের মধ্যে রাতেও এক দফা সংঘর্ষ হয়েছিল। শনিবার সকাল ৭ টার দিকে উঠান বৈঠক হলে ফের সংঘর্ষ হয়। এতে নিহত ব্যক্তির আপন চাচাত ভাই আব্দু শুক্কর ও তার ছেলে মেয়েদের ইটের আঘাতে হোয়াইক্যং ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নয়াপাড়ার হোসাইনের পুত্র আব্দুর সালাম প্রকাশ আদ্দু ( ৬৫) গুরুতর আহত হয়। আহত সালামকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে নিহত হয়।

অভিযুক্তরা হলেন -বাহাদুরের ছেলে আব্দুল্লাহ, শুক্কুরে মেয়ে লাকী আক্তার, ঠান্ডা মিয়ার ছেলে আব্দু শুক্কুর ও বাহাদুর সহ অজ্ঞাত প্রায় ১০/১২ জন মিলে সালামের উপর আঘাত করে বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার ওসি ওসমান গণি বলেন,ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে এবং বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। মরদেহ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া হলছে। হত্যায় অভিযুক্তরা ঘটনার পর থেকেই পলাতক। তাদের আটকে অভিযান চলছে।

এমএসএ/ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x