ঢাকাসোমবার , ২ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারেই ঈদ কাটাবেন পরীমণি

একুশে বার্তা ডেস্ক
মে ২, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: এবারের ঈদটা চিত্রনায়িকা পরীমণির জন্য বেশ স্পেশাল। রাজের সঙ্গে সংসার শুরু পর প্রথম ঈদ। নিজের ভেতরে আরেক অস্তিত্ব আসার সুখবরের পর প্রথম ঈদ। তাই ঈদ স্পেশালভাবেই উদযাপন করতে চাইলেন পরীমণি।

গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখও দারুণভাবে উদযাপন করেছেন রাজ ও পরীমণি। সেদিন তারা ইফতার করেছেন জলের ওপর নৌকায় বসে। ইচ্ছেমতো ঘুরেছেন চাঁদের আলো মাখা রাতে।

সেই চাওয়া থেকেই উড়ে গেলেন সমুদ্রপাড়ে। হ্যাঁ এবারের ঈদ পরীমণি ও রাজ বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে করবেন।

এ লক্ষ্যেই ঈদের আগের দিন সকাল ঢাকা ছেড়েছেন রাজ ও পরী মণি। কালো পোশাকে অন্তর্জালে বিমানে চড়ার ছবি আপলোড করে সেই খবর জানিয়ে দিয়েছেন নায়ক-নায়িকা।

জানা গেছে, এ যুগলের ঈদ-গন্তব্য সমুদ্র শহর কক্সবাজার; সাগরপাড়ে ঈদের ছুটি কাটিয়ে আবার ঢাকায় ফিরবেন। তাদের এই ঈদযাত্রায় সঙ্গী হয়েছেন পরী মণির নানা শামসুল হকসহ পরিবারের আরও এক সদস্য।

পরীমণি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন ‘গুণিন’ সিনেমায়। এতে কাজ করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x