ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পেকুয়ায় খতমে কুরআন ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার
জুন ২৫, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া: স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পেকুয়ায় প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় খতমে কুরআন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

২৫ জুন (শনিবার) দুপুর ২টার দিকে উপজেলার চৌমুহনী ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্টানে এ আয়োজন করেন উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আজম।

শুরুতে কুরআন খতম ও প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া পাঠ ও মোনাজাত করেন করেন মাওলানা ফরিদুল আলম।

অনুষ্ঠানে যুবলীগ নেতা মোঃ আজমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক দিদারুল করিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক নাজিম উদ্দিন, সমাজ সেবক আবদুল আলিম গিয়াস, কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ফরিদুল আলম,শ্রমিক নেতা ফোরকান, ব্যবসায়ীবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে মোঃ আজম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সারাবিশ্বকে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে ইতিহাসের এক মাইলফলক সৃষ্টি করেছেন। এবং দল মত নির্ভিশেষে সকলের প্রধানমন্ত্রীর প্রতি শোকরা জ্ঞাপন করা দরকার।
অনুষ্টান শেষে উপস্থিতিদের মাঝে খাবার বিতরণ করেন পেকুয়া উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আজম।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x