ঢাকামঙ্গলবার , ৭ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বিজেপি চট্টগ্রামের আহবায়ক জুলকারনাইন, সদস্য স‌চিব ই‌ঞ্জিনিয়ার শাহেদ

একুশে বার্তা ডেস্ক
জুন ৭, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

  • সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি চট্টগ্রাম মহানগরের নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

সৈয়‌্যদ মোঃ জুলকারনাইন আহবায়ক ও ই‌ঞ্জিনিয়ার মোঃ শাহেদুল ইসলামকে সদস্য স‌চিব করে ৫১ সদস‌্য বি‌শিষ্ট কমিটি অনুমোদন দেন পার্টির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

৬ জুন ঘোষিত চট্টগ্রাম মহানগরের আহবায়ক ক‌মি‌টিতে মোঃ সুমন তালুকদার, জ‌সিম, জু‌য়েলসহ ৫ জন‌কে সি‌নিঃ যুগ্ম আহবায়ক এবং ফয়সাল মাহমুদ, আল ইমরান, সাদ্দাম হো‌সেনসহ ১০ জন‌কে যুগ্ম আহবায়ক পদে রাখা হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত আহ্বায়ক কমিটিকে নির্ধারিত সময়ের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করতে হবে।

চারদলীয় জোটের সাবেক এমপি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বঙ্গবন্ধুর ভাগ্নে শেখ ফজলুল হক মনি ও শেখ ফজলুল করিম সেলিমের বোন শেখ রেবা রহমানের জ্যেষ্ঠ সন্তান। তার বাবা ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও জাতীয় পার্টি সরকারের মন্ত্রী মরহুম নাজিউর রহমান মঞ্জু।

আন্দালিব রহমান পার্থ বিয়ে করেছেন মামাত বোন শেখ হেলালের (মায়ের মামাত ভাই) মেয়ে শেখ সায়রা রহমানকে। শেখ হেলালের বাবা শেখ আবু নাসের বঙ্গবন্ধুর আপন ছোট ভাই।

সেই সুবাদে আন্দালিব রহমান পার্থের নানি শেখ আছিয়া বেগমের আপন ছোট ভাই শেখ আবু নাসের।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x