ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মালয়েশিয়ায় মহাসড়কে বিমান বিধ্বস্ত, পাইলটসহ সব আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার
আগস্ট ১৭, ২০২৩ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মালয়েশিয়ার সেলাঙ্গার রাজ্যের ব্যস্ততম রাস্তায় ছোট একটি বিমান বিধ্বস্তের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৯ আরোহীর মৃত্যু হয়। খবর ডেইলি মেইলের।

বিষয়টি নিশ্চিত করে শাহ আলম জেলার পুলিশ প্রধান। তিনি জানান, বিমানটিতে থাকা সব আরোহীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৬ জন যাত্রী, দু’জন ক্রু এবং একজন পাইলট। কিন্তু তাদের নাম-পরিচয় নিশ্চিত করা যায়নি।

বিমানটি বিধ্বস্তের পর রাস্তায় থাকা যানবাহনও ক্ষতিগ্রস্ত হয় বলে জানা গেছে। অবশ্য, এ ঘটনায় কোনো পথচারী আহত হননি। দুর্ঘটনার পরই বন্ধ রাখা হয়েছে ওই রাস্তাটির যান চলাচল। ফায়ার ব্রিগেড, পুলিশ কর্মকর্তারাও ঘেরাও করে রেখেছেন গোটা এলাকা।

বিমানটি রিসোর্ট সিটি লাংকাউই থেকে সেলাঙ্গারের দিকেই যাচ্ছিল বলে জানা গেছে। যান্ত্রিক ত্রুটির কারণে এটি দুর্ঘটনার শিকার হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x