ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নগরকান্দায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১৬, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার রাত ১২ টা ১ মিনিটে নগরকান্দা থানা চত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয়ের শুভ সুচনা শুরু হয়।
শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বর শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল ৮ :৩০ মিনিটে উপজেলা পরিষদ থেকে উপজেলা চত্বরের প্রধান সড়ক পর্যন্ত বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়।

মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে শহীদমিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন,
আ‘লীগ ও তার সহযোগী সংগঠন, বিএনপি ও তার অঙ্গ সংগঠন, স্বাস্থ্য কমপ্লেক্স, থানা, পল্লী বিদ্যুৎ, রেজিস্ট্রি অফিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা ইউএনও কাফী বিন কবির, পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, ওসি আমিনুর রহমান,
সকাল ৯টায় সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী করা হয়। বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে সর্বস্তরের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়া বিকাল ৪ টায় সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির খেলার মাঠে বীরমুক্তিযোদ্ধা একাদশ বনাম উপজেলা প্রশসন একাদশের মধ্যে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিকাল ৫:৩০ মিনিটে উপজেলা পরিষদ চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
দিবসটি উপলক্ষে গুরুত্বপূর্ণ সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন, স্থাপনাসমূহে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে।

এমআর/ ইবিসি/ ফরিদপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x