ঢাকামঙ্গলবার , ২৭ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীর মাতারবাড়ীতে বসতভিটায় প্রবেশ করতে না পেরে অনশন,বিষয়টি সুরাহার দাবি উভয় পক্ষের

একুশে বার্তা
অক্টোবর ২৭, ২০২০ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

এ.এম হোবাইব সজীব,মহেশখালীঃ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের বাংলা বাজারের পশ্চিম পাশে মাঝের ডেইল এলাকায় বসতবিঠা সংক্রান্ত বিরোধের জের ধরে গোলাম কাদেরের পরিবার কে দীর্ঘ দিন ধরে জিম্মি করে রেখেছে এমন অভিযোগ আপন সহোদর হাজী গোলাম কুদ্দুসের বিরুদ্ধে। গোলাম কাদেরের স্কুল পড়ুয়া ছাত্রী ফাতেমা জান্নাত রিফাসহ পরিবার পরিজন নিয়ে ক্রয়কৃত জমির বাড়ীতে প্রবেশ করতে না পারায় উঠানে অনশনে করে খোলা আকাশে বসবাস করে মানবতার জীবন-যাপন করতেছে। তারা বাড়ীতে প্রবেশ করতে চাইলে তাদেরকে পেশাদার বখাটের মাধ্যমে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে আহত করেছে বলে দাবি করেছে গোলাম কাদের গংরা। ঘটনাটি ঘটেছে ২৬ অক্টোবর সোমবার মাতারবাড়ী মাঝের ডেইল গ্রামে। তবে কাগজ পত্র যাচাই করে বিচার শালিসের মাধ্যমে প্রকৃতি মালিককে জায়গা বুঝিয়ে দেওয়ার দাবি ক্ষতিগ্রস্ত গোলাম কাদেরের।

অপরদিকে অভিযুক্ত গোলাম কুদ্দুসের পুত্র বধু সুবর্ণা মোস্তফা সীমার দাবী তারা বিচার মানার পক্ষে তবে বিচার কেন হচ্ছেনা তা আদৌও তাঁদের জানা নাই।

স্থানিয় বাসিন্দা আবু বক্কার ছিদ্দিক বলেন,এটি সমাধান না হলে এলাকার আইশৃঙ্খলা বিনষ্ট হওয়ার শঙ্কা রয়েছে। সংর্ঘষ ঠেকাতে এবিষয়ে স্থানিয় বাসিন্দারা বিষয়টি মিমাংশা করতে মহেশখালীর থানার নবাগত ওসি আব্দুল হাই, উপজেলা নিবার্হী অফিসার ও স্থানিয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের হস্তেক্ষেপ কামনা করেছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x