ঢাকারবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মক্কা সরাইয়া যুবলীগের কমিটি অনুমোদন: সভাপতি শহিদুল্লাহ সম্পাদক সাইফুল

একুশে বার্তা ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ মক্কা শাখার বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। সৌদি আরবের মক্কার একটি অভিজাত হোটেলে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সফিউল আলম মনিরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন ও মুজিব উল্লাহ মুজিবের যৌথ পরিচালনায় বর্ধিত সভা সম্পন্ন হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন জাকের আলম ঝিকু,হাজী সুমন,হাসান জসিম,হাফিজুর রহমান,আলি আনসার,

মোঃ জাবের,মোঃ ছৈয়দ নুর সহ মক্কা যুবলীগের বিভিন্ন শাখা থেকে আগত সভাপতি সাধারণ সম্পাদক সহ অসংখ্য নেতাকর্মী।

উক্ত বর্ধিত সভায় উপস্থিত সকলের সম্মতিত্রুমে মক্কা যুবলীগের সভাপতি সফিউল আলম মনির, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমনের দুজনের সাক্ষরিত নতুন সরাইয়া মোজাহিদন শাখা কমিটি ঘোষণা করেন। উক্ত কমিটিতে মোহাম্মদ শহিদুল্লাহ শহিদকে সভাপতি এবং সাইফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয় আগামী তিন বছরের জন্য।

মক্কা যুবলীগের সভাপতি তার বক্তব্যে বলেন, সরাইয়া মোজাহেদী শাখা বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিল এর হাতকে শক্তিশালী করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য কাজ করে যাবে।

নবগঠিত কমিটির অন্যন্যরা হলেন,সহ সভাপতি পদে মোঃ সাহজান,জাহাঙ্গীর আলম বাবু,মোঃ হাবিব উল্লাহ, মাঈনুল উদ্দিন হাসান সবুজকে নির্বাচিত করা হয়েছে,যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ নেজাম উদ্দিন, মোঃ জয়নাল আবেদীন, মোঃ জাহেদুল ইসলাম রিয়াদ,সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ইউনুসকে,সহ-সাংগঠনিক সম্পাদক মো আবুবক্কর ছিদ্দিক,মোঃ ফরিদুল আলম,মোহাম্মদ আব্বাস। তাছাড়া কমিটির অন্যন্যদের মধ্যে দপ্তর সম্পাদক নুরুল আমিন,উপ দপ্তর সম্পাদক মোঃ জিহাদ হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মোস্তাক সামি,উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ করিম,অর্থ সম্পাদক মোহাম্মদ সাদেক হোসেন,ধর্ম বিষয়ক সম্পাদক রবিউল আলম,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোহাম্মদ রহিম উল্লাহ,কৃষি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোস্তাক আহাম্মদ,সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবু বক্কর ছিদ্দিক,শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুরুল আলম।

কমিটির অন্যন্যদের মধ্যে সদস্যরা হলেন মিসবাহ উদ্দিন,মোঃ মাহাবুব আলম,মোঃ সাহেদ আমির,মোঃ জাহেদুর রহমান,আবুল কালাম,মোঃ এনাম,মোঃ রাইহান মোঃ হেলাল উদ্দিন, মোঃ সাহজান মোঃ ছৈয়দনুর,মোঃ রিয়াদ,মোঃ রিয়াজ উদ্দিন প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: