ঢাকাশনিবার , ৩১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বিচ্ছেদ হয়নি, রাজের বাসা ছেড়ে এসেছি, শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠাবো: পরীমণি

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৩১, ২০২২ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিয়ের মাত্র এক বছরের মাথায় ভাঙতে যাচ্ছে ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরীফুল রাজের সংসার। এ বছরটা বিয়ের খবর দিয়ে শুরু করা পরীমণি বছরের শেষটা করছেন দাম্পত্য সম্পর্কের ইতি ঘটানোর খবরে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে ফেসবুকে এক স্ট্যাটাসে এমনই কিছুর আভাস দেওয়ার পর সংবাদমাধ্যমের কাছেও স্বীকার করেছেন এর সত্যতা।

স্ট্যাটাসে পরী লিখেছেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের কাছে পরী জানিয়েছেন, রাজের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি তার। তবে স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বাসা থেকে বের হয়ে এসেছেন তিনি। শিগগিরই রাজকে বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দিবেন।

পরী জানান, বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। তবুও সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছেন। কিন্তু এখন আর সেই পরিস্থিতি না থাকায় আলাদা হয়ে গেলাম।

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। গত ১০ আগস্ট রাজ-পরীর সংসারে আসে এক পুত্রসন্তান। যার নাম রাখা হয় শাহেম মুহাম্মদ রাজ্য।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x