ঢাকাবৃহস্পতিবার , ৩০ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কলকাতা একাদশে জায়গা হবে কী সাকিব-লিটনের!

স্টাফ রিপোর্টার
মার্চ ৩০, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ক্রিড়া ডেস্কঃ একদিন পরেই মাঠেই গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসর। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে খেলবেন সাকিব আল হাসান ও লিটন দাস। আইপিএল শুরুর ঠিক আগ মুহূর্তে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে আলোচনায় সাকিব-লিটন। গত কয়েকদিন ধরে আলোচনায় সাকিব-লিটনের আইপিএলে অনাপত্তিপত্র (এনওসি) ইস্যু। সাকিব-লিটন কী আইপিএলের শুরু থেকে কলকাতার জার্সিতে মাঠে নামার সুযোগ পাবেন, এমন প্রশ্ন উঁকি দিচ্ছিল ভক্ত-সমর্থকদের মনে। গুঞ্জন রয়েছে আইপিএলের শুরু থেকেই খেলার সুযোগ পাবেন সাকিব-লিটন। যদিও এই বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এতসব আলোচনা মাথায় না নিয়ে পারফর্ম করে গেছেন সাকিব-লিটন। দিয়েছেন সামর্থ্যের প্রমাণ। আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে দাপুটে জয়ে সাকিব-লিটনের অবদান অপরিসীম। ব্যাট হাতে লিটনের ৪১ বলে ৮৩ রান আর বল হাতে সাকিবের ৫ উইকেট শিকারের ম্যাচে টি-টোয়েন্টিতে নিজেদের দ্বিতীয় সর্বোচ্চ ব্যবধানে জয়ের রেকর্ড গড়েছে বাংলাদেশ। সাকিব-লিটনদের এমন অনবদ্য পারফরম্যান্স নজর এড়ায়নি কেকেআরের। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করে লিটনকে শুভেচ্ছা জানিয়েছে লিখেছে, ‘১৮ বলে ৫০, বাংলাদেশের হয়ে দ্রুততম; লিটন দা অসাধারণ।’ আর সাকিবের ছবি পোস্ট করে কলকাতা লিখেছে, ‘ফাটাফাটি সাকিব দা’।

এর আগে সাকিবের সাত হাজার ওয়ানডে রান স্পর্শ করার সময় শুভেচ্ছা জানিয়েছিল কেকেআর। সবমিলিয়ে সাকিব-লিটনের পারফরম্যান্সে যে নজর রাখছে কলকাতা, তা তো তাদের এমন পোস্ট দেখেই বোঝা যায়। লিটন-সাকিব যে ফর্মে রয়েছেন তাতে, কলকাতার একাদশে তাদের জায়গা পেতে খুব বেশি কষ্ট হওয়ার কথা নয়। আসন্ন আইপিএলে কলকাতার মিশন শুরু হবে আগামী ১ এপ্রিল। নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে রাইডার্সরা। সবকিছু ঠিক থাকলে ওই ম্যাচেই দলের সঙ্গে থাকতে পারেন দুই বাংলাদেশি তারকা সাকিব আল হাসান ও লিটন দাস।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x