ঢাকাশনিবার , ১৪ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে দৈনিক খোলা কাগজ প্রতিনিধিদের মতবিনিময় সভা

একুশে বার্তা
নভেম্বর ১৪, ২০২০ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি:
দেশের অন্যতম পাঠক নন্দিত দৈনিক খোলা কাগজের কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা প্রতিনিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) সকালে জেলা প্রতিনিধি মোঃ নেজাম উদ্দিনের সভাপতিত্বে তারকামানের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে সভায় প্রতিনিধিরা পত্রিকার সার্কুলেশন ও সময়োপযোগি
সংবাদের জন্য প্রশংসা করেন। সভায় জেলার ৮ উপজেলার প্রতিনিধিরা পত্রিকার প্রচার ব্যবস্থা,বিজ্ঞাপনসহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এতে অতিথি ছিলেন কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভাসিটির একাউন্স অফিসার আবদুল খালেক,সহকারী রেজিস্ট্রার এন এম জাহাঙ্গীর সেলিম। অতিথিরা বলেন, দৈনিক খোলা কাগজের সংবাদ যথেষ্ট মানসম্মত। সে কারণে দিনদিন পাঠকপ্রিয়তা বাড়ছে। সমাজের অসহায় মানুষের কথা ও বিভিন্ন সমস্যা তুলে ধরতে হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চকরিয়া প্রতিনিধি এম মনছুর আলম, ঈদগাও প্রতিনিধি শাহিদ মোস্তফা শাহিদ, উখিয়া প্রতিনিধি কায়সার হামিদ মানিক, টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদুল্লাহ, মহেশখালী প্রতিনিধি এম রমজান আলী, নাইক্ষ্যংছড়ি থেকে আবদুর রশিদ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x