ঢাকাবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ঈদগড়ের চেয়ারম্যান ফিরোজ আহম্মদ ভূট্টো’র ঈদ শুভেচ্ছা

একুশে বার্তা
মে ১৩, ২০২১ ৪:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদগড়বাসীকে  শুভেচ্ছা জানিয়েছেন রামুর ১নং ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মদ ভূট্টো
সংবাদপত্রে প্রেরিত এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর মহা আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য, মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় প্রতিটি মানুষের হৃদয় ভরে উঠুক। পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হোক বাংলাদেশসহ সারাবিশ্ব এমন প্রত্যাশাও করেন চেয়ারম্যান ভূট্টো।

তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে এসেছে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর।

পরিশেষে ঈদগড়বাসীকে ঈদ মোবারক জানিয়ে পবিত্র ঈদুল ফিতর মহামারীমুক্ত সুন্দর একটি পৃথিবী নিয়ে আসুক সেই কামনা করেন ফিরোজ আহম্মদ ভূট্টো।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x