ঢাকাশনিবার , ২৪ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে দিল্লী কিচেন’র শুভ যাত্রা

একুশে বার্তা
অক্টোবর ২৪, ২০২০ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

ইন্ডিয়ান-বাংলা ও ফাস্টফুডের উন্নত রুচিশীল খাবারের বিশাল আয়োজন নিয়ে কক্সবাজারে চালু হয়েছে দিল্লী কিচেন। শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দান জামে মসজিদ মার্কেটে শুক্রবার (২৩ অক্টোবর) নতুন এ খাবার ঘরটির শুভ উদ্বোধন হয়েছে।

বিকেলে প্রধান অতিথি হয়ে রেস্টুরেন্টটির উদ্বোধন করেন, কেন্দ্রীয় ঈদগাহ ময়দান মসজিদের খতিব কারী সোলাইমান কাসেমী। এতে অতিথি ছিলেন, কেন্দ্রীয় ঈদগাহ মসজিদের ইমাম কারী শফীউল্লাহ, এন এফ ট্রাভেলসের স্বত্বাধিকারী আমিনুল ইসলাম হাসান।

উপস্থিত ছিলেন, আমানাহ ইন্ডাস্ট্রিজ এর এমডি মাওলানা খলিলুল্লাহ্ ফোরকান, অর্গানিক ফুড প্রতিষ্ঠান টুনিবাজার এর স্বত্বাধিকারী ছারওয়ার ছাহেল প্রমূখ।

প্রতিষ্ঠানটির পরিচালক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির দোয়া-মুনাজাত শেষে আগত মেহমানদের তেহেরী বিতরণ করেন দিল্লী কিচেন’র স্বত্বাধিকারী হোসাইন মাহবুব সওদাগর এবং মঈন উদ্দিন। ভোজন বিলাসীদের মাঝে সতেজ ও টাটকা খাবার সরবরাহের নিশ্চয়তাই প্রতিষ্ঠানটির মূল মন্ত্র বলে উল্লেখ করেন মালিকদ্বয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x