ঢাকাসোমবার , ২৪ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামুতে সড়ক দূর্ঘটনায় ২জন বাইক আরোহী নিহত

একুশে বার্তা
মে ২৪, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

রামু প্রতিনিধি:
রামুতে বাইক-মিনি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে ২জন বাইক আরোহী নিহত হয়েছে।

জানা যায়,রামু উপজেলার জোয়ারিয়ানালা নির্মাণাদীন বিকেএসপির সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে সোমবার আনুমানিক রাত সাডে ৮টার সময় কক্সবাজারগামী একটি মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির এক ডাম্পারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এসময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।দূর্ঘটনায় গুরুতর আহত অবস্হায় অপর আরোহী সহ স্হানীয়রা উদ্ধার করে রামু উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব‍্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।ঘাতক ডাম্পারটি দুর্ঘটনার পর পালিয়ে যায়।

নিহতরা বাইক আরোহী যুবকরা হলেন, কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস এলাকার আশেক আহমদের ছেলে জুবাইদ (২৬) ও আব্দুর রশিদের ছেলে রিদওয়ান (২৯)

হাইওয়ে পুলিশের সাব ইনস্পেক্টর মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় ২জন বাইক আরোহী নিহত হয়েছে।নিহতদের কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাটানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x