ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রাজধলা স্মরণিকা মোড়ক উন্মোচন, বৃত্তি প্রদান, ও ইফতার মাহফিল সম্পূর্ণ

স্টাফ রিপোর্টার
মার্চ ৩১, ২০২৩ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধলা নামে স্মরণিকার মোড়ক উন্মোচন, বৃত্তি প্রদান, ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হলো। আজ ৩০শে মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ কর্তৃক রাজধলা নামে স্মরণিকা মোড়ক উন্মোচন, বৃত্তি প্রদান, ইফতার ও দোয়া মাহফিল আয়োজন সম্পন্ন হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মেজবাহুজ্জামান চন্দন, সহকারী রেজিস্ট্রার শারমিন জাহান, সহকারী কমিশনার (ভূমি) মাহবুব রুমন, ঢাবি অধ্যাপক কামরুজ্জামান শামিম, অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত লেনিন, ব্যাংক কর্মকর্তা শাফিউল আলম এবং ডুপসা পরিবারের সকল সদস্যবৃন্দ।

রাজধলা নামে স্মরণিকা প্রকাশের প্রধান দায়িত্বে ছিলেন সভাপতি মোশারফ হোসেন এবং সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হাসান।। স্মরণিকায় স্থান পেয়েছে নেত্রকোনা জেলা পরিচিতি, পূর্বধলার পরিচিতি, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা শিক্ষার্থী ও বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের পরিচয়, গণ্যমান্য ব্যক্তিবর্গের পরিচয়। এ অনুষ্ঠানে ৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। এ সংগঠনের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মেহেদী হাসান রানা ও আজহারুল ইসলাম রনি। তাদের মাধ্যমে সংগঠন আরো এগিয়ে যাবে বলে প্রত্যাশা ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ এর সদস্যদের।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x