ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ময়মনসিংহ খুলনা রাজশাহী বিভাগে প্রাথমিকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে

স্টাফ রিপোর্টার
মার্চ ২২, ২০২৩ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ দিতে ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

একযোগে না করে বরং বিভাগভিত্তিক বিজ্ঞপ্তি প্রকাশ করছে কর্তৃপক্ষ। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে রংপুর, বরিশাল ও সিলেট সহ ময়মনসিংহ খুলনা রাজশাহী বিভাগে জন্য বিজ্ঞপ্তি। এই ধাপের বিজ্ঞপ্তির পর ঢাকা ও চট্টগ্রাম বিভাগের বিজ্ঞপ্তি দেয়া হবে। অধিদপ্তর থেকে জানান, বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে জাতীয় দৈনিক পত্রিকা ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে।

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। ময়মনসিংহ বিভাগে প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ময়মনসিংহ ২০২৩ – ময়মনসিংহ বিভাগের বিজ্ঞপ্তি প্রকাশ। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন রাজশাহী বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক” এর শূন্যপদে ময়মনসিংহ বিভাগ এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য ময়মনসিংহ বিভাগ রাজস্বখাতে সৃষ্ট “সহকারী শিক্ষক” পদে জাতীয় বেতনস্কেল ২০১৫-এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়োগের জন্য ময়মনসিংহ বিভাগের সকল জেলার সকল উপজেলা/শিক্ষা থানার স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্নে উল্লিখিত নির্দেশনা/শর্ত অনুযায়ী দরখাস্ত আহবান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

পদের নামঃ সহকারী শিক্ষক
বিভাগঃ ময়মনসিংহ
আবেদন ফীঃ ২২০/- টাকা
আবেদন শুরুঃ মার্চ ২০২৩
আবেদনের লিংকঃ https://dpe.teletalk.com.bd/
আবেদনের শেষ তারিখঃ ১৪ এপ্রিল ২০২৩

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বয়সসীমাঃ

২৪.০৩.২০২৩ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১-৩০ বৎসর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১-৩২ বৎসর। বয়স নিরূপণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার তারিখের ০৫.০০.০০০০.১৭০,১১,০১৭২০-১৪৯ নং স্মারক মোতাবেক ২৫.০৩.২০২০ তারিখে যে সকল প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে ছিল সে সকল প্রার্থীও আবেদন করতে পারবেন।

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ শিক্ষাগত যোগ্যতাঃ

কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ (৪ স্কেলে ন্যূনতম ২.২৫ ও ৫ স্কেলে ন্যূনতম ২.৮) স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।

 

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x