ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বিএনপির সমাবেশস্থলে নেতাকর্মীদের ভিড়, উৎসবমুখর পরিবেশ

স্টাফ রিপোর্টার
জুলাই ২৭, ২০২৩ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির বিভাগীয় সমাবেশের আগের দিন সিলেট বিভাগের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার বিএনপি নেতাকর্মী নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে জড়ো হয়েছেন। বিএনপির বিভাগীয় সমাবেশের আগের দিন সিলেট বিভাগের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার বিএনপি নেতাকর্মী নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে জড়ো হয়েছেন। হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজারে পরিবহন ধর্মঘটের মধ্যেই স্লোগান দিয়ে এবং ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে নেতাকর্মীরা সিলেটে আসছেন। সেখানে তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ। সুনামগঞ্জ থেকে কয়েক হাজার বিএনপি নেতাকর্মী মোটরসাইকেলে করে সমাবেশস্থলে পৌঁছেছেন। কয়েকশ যাত্রীবাহী ট্রলার হাজার হাজার বিএনপি নেতাকর্মী নিয়ে আজ বিকেলে সিলেটে পৌঁছেছে।

সুনামগঞ্জের ধর্মপদ উপজেলার ইউনিয়ন বিএনপি নেতা মতিউর রহমান বলেন, ‘আমরা প্রায় ৩০০ বিএনপি সমর্থক বৃহস্পতিবার বিকেলে একটি ট্রলারে করে যাত্রা শুরু করে আজ শুক্রবার বিকেলে সিলেটে পৌঁছেছি। রাতে আমরা ট্রলারে ও মাঠে ক্যাম্পে থাকব।’

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও গ্রামের ৬৭ বছর বয়সী বিএনপি সমর্থক আবু মিয়া বলেন, ‘আমি গতকাল রাত ১০টায় শ্রীমঙ্গলে আসি। দেড়টায় ট্রেনে উঠে ভোর ৪টায় সিলেট পৌঁছাই। এরপর থেকে মাঠে ক্যাম্পে আছি।’ এখানে এসে নিজেকে ৩০ বছরের যুবক মনে হচ্ছে’, যোগ করেন তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x