ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে সন্ধ্যায় গণকবরে মোমবাতি প্রজ্বলন

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১৪, ২০২৩ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি :

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে ১৪ ডিসেম্বর সকালে উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের বধ্যভূমিতে (গণকবরে) পুষ্পস্তবক অর্পণ, কবিতা আবৃত্তি, প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় পরে ।সন্ধ্যায় গণকবরে মোমবাতি প্রজ্বলন করেন উপজেলা প্রশাসন।
সন্ধ্যায় ৬ ঘটিকায় মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে
উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, উপজেলা সহকারী কমিশনার ভূমি সোনিয়া হোসেন জিসান, উপজেলা ভাইস চেয়ারম্যান চুন্নু শেখ, মুক্তিযোদ্ধা তোতা মিয়া,সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক মোঃ বেলাতে হোসেন মিয়া, কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চেয়ারম্যান নিলু মিয়া প্রমুখ। এসময় নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস পালনে গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করেন।

এমআর/ ইবিসি/ ফরিদপুর

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x