ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারী সহ ৪ সদস্য আটক

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান: নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারী সহ ৪ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া এলাকা হতে দুইজন আসামী আটক করে। এবং তাদের দেওয়া তথ্যমতে আরও দুই আসামিকে আটক করে নগরকান্দা থানা পুলিশ।
রবিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এ তথ্য জানান।

আটকৃতরা হলেন ১। তরিকুল খান২। আরমান খান ৩।রুমা খানম ৪। ইমারত মোল্লা।আটক ইমারত মোল্লার বাড়ি বোয়ালমারী উপজেলায় ও অপর তিনজনের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায়।

সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান সাকিল জানান, গত (২৪ জানুয়ারী) সন্ধায় নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের পাগলপাড়া এলাকা হতে যাত্রীবেশে একটি ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় চারজন অজ্ঞাত নামা দুষ্কৃতিকারী।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। সত্যতা পাওয়ার পর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি ইজিবাইক ছিনতাই মামলা হয়।মামলা নং- ২৫ তারিখ ২৮/০১/২০২৪ ইং।
মামলা হওয়ার পরে ফরিদপুরের পুলিশ সুপারের দিকনির্দেশনায় গুপ্তচর নিয়োগ ও তথ্যপ্রযুক্তির সহযতায় ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করা হয়।পরবর্তীতে তাদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ পরিদর্শক তদন্তের নেতৃত্বে নগরকান্দা থানার একটা চৌকস টিম অভিযান শুরু করে। একপর্যায়ে বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করেন। এবং ইজিবাইক বিক্রির ২০ হাজার টাকা উদ্ধার করেন।

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান,আসামীদের প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা ঘটনার সাথে জড়িত কথা স্বীকার করেছে। লুন্ঠিত ইজিবাইক উদ্ধার অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x