ঢাকামঙ্গলবার , ৯ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করলেন কলিম

একুশে বার্তা ডেস্ক
মে ৯, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: এক সময়ের তুখোড় ছাত্রনেতা খেলাঘর কক্সবাজার জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক গণমানুষের অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামের অগ্রদূত বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক করিম উল্লাহ কলিম আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে লড়াই করতে গতকাল সোমবার জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়া কলিম উল্লাহ, বর্তমানে একাধিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত সকলের কাছে পরিবেশ সংগঠক খেলাঘর সংগঠক হিসেবে সমাদৃত।

মনোনয়ন সংগ্রহের পর বুধবার তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ জানান, ৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের বৃহৎ একটি অংশ নানা কারণে সংক্ষুব্ধ। মূলত তাদের প্রেরণায় তিনি প্রার্থিতা করতে আগ্রহ প্রকাশ করেছেন। এবার তিনি প্রতিদ্বন্দ্বীতার জোর ইচ্ছাশক্তি নিয়ে লড়াইয়ের মাঠে নেমেছে, এবং এতে সুশীলমহল, সাংবাদিক, রাজনৈতিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ এবং সর্বসাধারণের সহযোগিতা আছে।

মানুষের প্রত্যাশা পূরণের ইচ্ছাশক্তি নিয়েই নতুন বাহারছড়ার সন্তান কলিম উল্লাহ কাউন্সিলর প্রার্থী হয়েছেন বলে তিনি জানান। তিনি বলেন ৩ নং ওয়ার্ডের জলাবদ্ধতা নিরসন, খাওয়ার পানি সংকটের সমাধান, এন্ডারসন রোড় এলাকায় বাঁকখালী নদীতে ফেলা ময়লা স্তুপের দুর্গন্ধ থেকে এলাকাবাসীকে মুক্ত করা,স্বাস্থ্য সম্মত ওয়ার্ড গড়তে গ্রীণ ওয়ার্ড হিসেবে কাজ করা, জন্মনিবন্ধন জটিলতা কমিয়ে নাগরিক সেবা নিশ্চিত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণ, রাখাইনসহ সংখ্যালঘু সম্প্রদায়কে সাথে নিয়ে একটি সম্প্রীতির বন্ধনে অসাম্প্রদায়িক স্মার্ট ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য সামাজিক আন্দোলন সংগ্রামে কর্মক্ষেত্রে বেশ আলোচিত সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ কলিম। বিশেষ করে কক্সবাজারের রোহিঙ্গা সংকট, পরিবেশ প্রতিবেশ রক্ষা, অবৈধ দখলদারিত্বের বিরুদ্ধে
প্রতিবাদী ক্ষুরধার বক্তব্যে বিগত সময়ে সর্বমহলে আলোড়ন সৃষ্টি করে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x