ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়ি দূর্গম পাহাড়ে রোজাদারদের পাশে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১৯, ২০২৩ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি,বান্দরবান: পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডের রোজাদারদের জন্য ঈদ সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রামের আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন।

বুধবার (১৯ এপ্রিল ) সকালে নাইক্ষ্যংছড়ির বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার হলরুমে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে ১০০ টি পরিবারের মাঝে ইদ সামগ্রী
বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, মশুর ডালও তৈল। বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার সভাপতি ও আলহাজ্ব সামশুল হক ফাউন্ডেশনের প্রতিনিধি সাংবাদিক মোঃ আব্দুর রশিদের পরিচালনায় মাদ্রাসা সুপার মাওলানা হাফেজ আহসান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী মডেল নূরানী এবতেদায়ী মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা এরফান আল আজিজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি ছব্বির আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আবু তাহের মাওলানা আবু সালাম মাওলানা হাফেজ মোহাম্মদ ইসমাইল মাওলানা সৈয়দ নূর মাওলানা হামিদুল হক প্রমুখ

এসময় মুঠোফোনে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দীন বলেন, দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে আলহাজ্ব শামশুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে পার্বত্য এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন এবং দেশের বাহিরেও তুরস্কের ভূমিকম্পে হতাহতদের মাঝে প্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন তারই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানে রোজাদার যাহাতে সুন্দর করে ইফতার করতে পারেন এবং রোজা রাখতে পারেন তাহাদের জন্য এই ঈদ সামগ্রী ভবিষ্যতে আরও বিশাল আকারে উদ্যোগ নেওয়া হবে।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আবদুর রশিদ বলেন চট্টগ্রামের আলহাজ্ব সামশুল হক ফাউন্ডেশন ইহা একটি মানবিক সংগঠন এই সংগঠনের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দিন একজন মানবিক মানুষ যেখানে সাধারণ মানুষ কষ্ট পাই সেইখানে তিনি খাদ্য সামগ্রী এবং চিকিৎসা সামগ্রী বিশুদ্ধ পানি নিয়ে ছুটে চলেন এই মানবিক আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন এর চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দিন আমি মহান আল্লাহর কাছে দোয়া করি যেন এই প্রতিষ্ঠানকে হাজার বছর টিকিয়ে রাখেন এবং প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দিনের দীর্ঘায়ু কামনা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x